ইনসাফ বিডি বুক শপ ( insafbdshop) জনপ্রিয় অনলাইন বুক শপ ২০১৭ সাল থেকে প্রতিটা বাড়ি হয়ে উঠুক লাইব্রেরি স্লোগানকে সামনে রেখে হাজারো পাঠকদের কাছে বই পৌছে দিয়েছে। Rokomari রকমারি Wafilife ওয়াফিলাইফ বইফেরি boiferry রুহামা Ruhama boibazar ইসলামিক বইঘর book shop

সফল ব্যবসায়ী হয়ে উঠতে আপনাকে পথ দেখাবে যে বইটি

হাতে কিছু পুঁজি আছে, ভাবছেন কিছু একটা নিয়ে ব্যবসা করবেন। দাঁড়ান! আগে বলুন তো, ব্যবসা নিয়ে আপনার দর্শন কী? ব্যবসা নিয়ে আপনার ভাবনা কী? কোন চোখে দেখেন আপনি ব্যবসার জগতকে? আর সফল হবার পদ্ধতি নিয়েই বা কী ভাবছেন আপনি?
.
বিলিভ ইট অর নট, এখন ব্যবসা আর যুদ্ধক্ষেত্র একই জিনিস। এই বাস্তবতাকে সামনে রেখে ব্যবসার শুরু থেকে সফলতার শীর্ষে পৌঁছে যাবার বিস্তৃত নকশা এঁকে দেওয়া হয়েছে “বিজনেস ব্লুপ্রিন্ট” বইটিতে। বাস্তব অভিজ্ঞতা আর দারুণ সব বিশ্লেষণের ভিত্তিতে রচিত এই বইটির শুরুতেই বুঝিয়ে দেওয়া হয়েছে যে ব্যবসা শুধুই টাকাপয়সার খেল নয়, বরং এর সাথে জড়িয়ে আছে ফিলোসফি। আজকের ব্যবসার দুনিয়া যে একটি বিশাল যুদ্ধক্ষেত্র, সেই বিষয়ে আলোকপাত করে লেখক আপনাকে একের পর এক পরিচয় করিয়ে দেবেন অসাধারণ সব কৌশলের সাথে। ইউনিক সব বিজনেস আইডিয়া, ইনোভেশন, মার্কেটিং স্ট্র্যাটেজি আর ব্যবসার যুদ্ধে জয়ী হবার কৌশল—এরকম বৈচিত্র্যময় সব টপিকে ভরপুর পুরো বই। যার সবটুকু মেলালে শেষমেশ দেখবেন আপনি পেয়ে গেছেন চমৎকার এক রাস্তা, যে পথে হেঁটে আপনি পৌঁছে যেতে পারেন আপনার কাঙ্ক্ষিত গন্তব্যে।
.
আজকের ব্যবসায়ী, আগামীর সম্ভাব্য উদ্যোক্তা আর ব্যবসা নিয়ে যারা পড়াচ্ছেন—সবার জন্যই মাস্ট রিড একটা বই। সফল ব্যবসায়ী
.
লিংক বিজনেস ব্লুপ্রিন্ট